২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে ধর্ষণে ব্যর্থ হয়ে আবারো সন্তানদের সামনে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন

নোয়াখালীতে ধর্ষণে ব্যর্থ হয়ে আবারো সন্তানদের সামনে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন - ছবি : সংগৃহীত

নোয়াখালীর হাতিয়া উপজেলায় স্বামীর অনুপস্থিতির সুযোগে আবারো এক গৃহবধূকে (৩২) ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে ছেলে-মেয়েদের সামনে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ উঠেছে। গত ১ জানুয়ারি চানন্দী ইউনিয়নের আদর্শ গ্রামে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় আদালতের নির্দেশেই শনিবার পুলিশ ঘটনাস্থলে তদন্তে করতে যায়। তবে এ ঘটনায় জড়িতদের কাউকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ ঘটনায় ভুক্তভোগী গত ৫ জানুয়ারি নোয়াখালীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২-এ একটি পিটিশন মামলা দায়ের করেন। পরে বিচারক বাদির অভিযোগ আমলে নিয়ে হাতিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারকে সাত কার্যদিবসের মধ্যে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার আদেশ দেন।

এ দিকে ওই নারীকে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

মামলার এজাহারে ভুক্তভোগী উল্লেখ করেন, গত ১ জানুয়ারি স্বামীর অনুপস্থিতিতে স্থানীয় জিয়া ওরফে জিহাদ, ফারুক, এনায়েত, ভুট্টু মাঝি ও ফারুক বাহিনী ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করেন। পরে ধর্ষণে ব্যর্থ হয়ে সন্ত্রাসীরা তাকে বিবস্ত্র করে নির্যাতন চালায়। এ সময় তিনি ও তার ছেলে-মেয়েদের চিৎকারে আশপাশের লোকজন জড়ো হতে থাকলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ভুক্তভোগীর স্বামী এসে তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে দু’দিন চিকিৎসা নেয়ার পর আদালতে মামলা দায়ের করেন ওই নারী।

মামলার এজাহারে ওই নারী অভিযোগ করেন, এ ঘটনায় গত ৪ জানুয়ারি তিনি থানায় মামলা দায়ের করতে গেলেও পুলিশ মামলাটি নেয়নি।

এ ব্যাপারে হাতিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম ফারুক জানান, আদালতের নির্দেশনা হাতে পাওয়ার পর শনিবার তিনি নিজেই ঘটনাস্থলে যান। আগামী দুই থেকে তিন দিনের মধ্যে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেয়া হবে। এ ঘটনায় অভিযুক্ত আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement