২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`
চাঁদপুরে পুলিশের উপর হামলা :

হাজীগঞ্জ বিএনপির দেড় শতাধিক নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

হাজীগঞ্জ বিএনপির দেড় শতাধিক নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা - নয়া দিগন্ত

চাঁদপুরের হাজীগঞ্জে ছাত্রদলের মিছিল থেকে পুলিশের উপর হামলার ঘটনায় বিএনপির দেড় শতাধিক নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। এর মধ্যে ১০৯ জনকে নামীয় এবং আরো ৬০ থেকে ৭০ জনকে অজ্ঞাত নামা আসামি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ সদ্য ঘোষিত উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ও উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব মো: জিসান আহমেদ সিদ্দিকিসহ দু’জনকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নোয়াখালী দায়রা জজ আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করার প্রতিবাদে হাজীগঞ্জ বাজারে উপজেলা, পৌর ছাত্রদল ও যুবদল মঙ্গলবার বিকেলে হাজীগঞ্জ বাজারে একটি বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ মিছিলের অনুমতি না থাকায় পুলিশ মিছিলে বাধা দেয়। এ সময় মিছিল থেকে পুলিশের উপর অতর্কিত হামলা করা হলে পুলিশের এক এসআইসহ দু’জন গুরুতর আহত হয়।

মামলায় হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি শিক্ষাবিদ ড: মো: আলমগীর কবির পাটওয়ারী, পৌর বিএনপির সভাপতি নাজমুল আলম চৌধুরী, পৌর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন মজুমদারসহ প্রথম সারির বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাদের আসামি করা হয়।

এ ব্যাপারে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর হোসেন রনি মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় বিএনপি, যুবদল ও ছাত্রদলের ১০৯ জনের নাম উল্লেখসহ আরো ৬০ থেকে ৭০ জনকে অজ্ঞাত নামা আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি রিজওয়ানকে টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান বললেন আফ্রিদি গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে!

সকল