১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত - নয়া দিগন্ত

নোয়াখালীর কবিরহাটে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার বিকেলে নোয়াখালী-জোরারগঞ্জ সড়কের কবিরহাট হালিমের মোকাম নামক স্থানে ঘটনাটি ঘটে। রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের নাম মঞ্জুরুল ইসলাম মঞ্জু (২০)। তিনি উপজেলার ঘোষবাগ ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ড মির্জাপুর গ্রামের মাহবুবুল হক মেম্বার বাড়ির ইউসুফ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মঞ্জু ও তার বন্ধুরা মোটরসাইকেলযোগে চরশাহী যাচ্ছিলেন। পথে হালিমের মোকাম এলাকায় পৌঁছালে এক পথচারী সামনে চলে আসেন। এ সময় পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে মোটরসাইকেলের পিছনে থাকা মঞ্জু ছিটকে পড়ে যান এবং গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) টমাস বড়ুয়া বলেন, মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারানোয় এ দুর্ঘটনা ঘটে। লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল