১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মায়ের হাত-পা বেঁধে ছেলেকে গলা কেটে হত্যা

-

বাড়ির লোকজনের হাত-পা বেঁধে তাদের সামনে এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার মধ্যরাতে চাঁদপুরের হাজিগঞ্জে পৌর এলাকার টোরাগড় আনোয়ার মিজির বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মনজু। তিনি ওই এলাকার আমিন মিয়ার ছেলে। পেশায় তিনি একজন গাড়ি চালক। খুনের পর দুর্বৃত্তরা বাড়িতে থাকা মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে গেছে বলে জানা যায়।

নিহতের মা রুপ বানু জানান, গভীর রাতে ঘরে দু’জন লোক প্রবেশ করে তার ও আরেক ছেলে মফিজের স্ত্রী মাহমুদার হাত-পা বেঁধে মজনুর কক্ষে যান। পরে তাদের সাথে আরেকজন যোগ হন। তাদেরকে বলি, সবকিছু নিয়ে যান কিন্তু মজনুর যেন কোনো ক্ষতি না হয়। কিন্তু ওই দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে আমার ছেলের গলা কেটে হত্যা করে ও মূল্যবান জিনিসপত্র নিয়ে চলে যায়।

নিহতের প্রবাস ফেরত আরেক ভাই মন্টু জানায়, তিনিও একই বাড়িতে থাকেন। মঙ্গলবার ভোরে ঘরের দরজা খোলা দেখে ঢুকে ওই অবস্থা দেখে স্থানীয় কাউন্সিলার এমরান হোসেনকে জানান। এমরান হোসেন তাৎক্ষণিক বিষয়টি হাজীগঞ্জ থানা পুলিশকে জানায়।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনর্চাজ মোঃ আলমগীর হোসেন রনি বলেন, সংবাদ পেয়ে থানা পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়। পুরো বাড়িটি পুলিশের নজরদারিতে রয়েছে।

চাঁদপুর পিবিআই-এর পরিদর্শক আবু বকর বলেন, ঘটনা দেখে কোনো লোক বাইরে থেকে ওই বাড়িতে প্রবেশ করেছে বলে মনে হয় না। আবার কোনো দুর্বৃত্ত ঘর থেকে বাইরে গেছে এমন কোনো চিহ্ন পাইনি। পুরো হত্যার ঘটনাটি আমরা তদন্ত করে দেখছি। বাড়ির ছাদে দুটি খালি ব্রিফকেস পাওয়া গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন জানান, মজনুর খুন হওয়ার বিষয়টি খুব রহস্যজনক। পুলিশ তদন্ত করে দেখছে। এখনো এই বিষয়ে স্পষ্ট কিছু বলা যাবে না। তদন্ত কাজের সাথে পিবিআই সদস্যরা যোগ হয়েছেন।


আরো সংবাদ



premium cement