২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পাওনা টাকা চাওয়ায় কিশোরকে পিটিয়ে হত্যা, আটক ১

পাওনা টাকা চাওয়ায় কিশোরকে পিটিয়ে হত্যা, আটক ১ - ছবি : প্রতীকী


নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় পাওনা টাকা চাওয়ায় নিজাম উদ্দিন (১৫) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে স্থানীয় কয়েকজন বখাটে যুবক। এ ঘটনায় পুলিশ মো: হুমায়ুন (২১) নামে একজনকে আটক করেছে। তিনি উপজেলার চর আলাউদ্দিন গ্রামের মো: মানিকের ছেলে।

রোববার দুপুর ১২টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চর আলাউদ্দিন গ্রামে এ ঘটনা ঘটে। নিজাম উদ্দিন একই ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের বেলাল উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিজাম উদ্দিনের বড় ভাই আকবর হোসেনের কাছ থেকে একটি মোটরসাইকেল ভাড়া নেন একই এলাকার আবু তাহেরের ছেলে সাইফুল ইসলাম (২৫)। পরে চালানো শেষে বিকেলে মোটরসাইকেলটি ফেরৎ দিলেও ভাড়ার টাকা দেননি সাইফুল। এই ঘটনায় শনিবার সকালে আকবরের ছোট ভাই নিজাম উদ্দিনের সাথে স্থানীয় আলাউদ্দিন বাজারে সাইফুলের দেখা হলে তার কাছে ভাড়ার টাকা চান নিজাম।

স্থানীয় সূত্রে আরো জানা যায়, সাইফুল টাকা দিতে অপারগতা প্রকাশ করলে এ বিষয় নিয়ে দু’জনের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে উপস্থিত লোকজন এগিয়ে এসে তাদের শান্ত করে দু’জনকে দু’দিকে পাঠিয়ে দেয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে আলাউদ্দিন বাজারের কাছে একটি নির্মাণাধীন কালভার্টের কাছে নিজামকে একা পেয়ে বেধড়ক পিটিয়ে হত্যা করে সাইফুল ও তার সহযোগী সাত থেকে আটজন বখাটে যুবক।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হুমায়ূন নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তবে কেউ এখনো কোনো অভিযোগ নিয়ে থানায় আসেনি।


আরো সংবাদ



premium cement

সকল