২৪ জানুয়ারি ২০২১
`

নবীনগরে মাদক সেবনে বাধা দেয়ায় প্রতিবেশীর বাড়িঘর ভাংচুর

-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পৌর সদর আলমনগর গ্রামে মাদক সেবনে বাধা দেয়ায় হামলা চালিয়ে প্রতিবেশীর বাড়িঘর ভাংচুর করেছে চিহ্নিত মাদক কারবারিরা।

শুক্রবার গভীর রাতে রামদা দিয়ে স্থানীয় মোহাম্মদ সাত্তার মিয়ার বাড়িঘর কুপিয়ে ভাংচুর করে। এতে লক্ষাধিক টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা যায়। চিহ্নিত দুই মাদক কারবারির নাম মো: জামাল মিয়া ও খায়েস মিয়া।

সূত্র জানায়, আলমনগর উত্তর পাড়ার নাদির মিয়ার বাড়ির ভাড়াটিয়া সাত্তার মিয়ার ঘরের পাশে একটি পরিত্যক্ত ভাঙ্গা ঘরে দীর্ঘ দিন মো: জামাল মিয়া ও খায়েস মিয়া ইয়াবা সেবন ও মাদকের কারবার করে আসছেন। বাধা দিয়েও লাভ হয়নি। দুই মাদকখোরের অত্যাচার মাত্রাতিরিক্ত হয়ে গেলে শুক্রবার রাতে সাত্তার মিয়া তীব্র প্রতিবাদ করে। তারপর তারা গভীর রাতে রামদাসহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তার ঘরে হামলা চালায় ও ঘরসহ ঘরের আসবাবপত্র ভাংচুর করে। হামলায় সাত্তার মিয়া ও তার পরিবারের লোকজন কোনোরকমে দৌঁড়ে পালিয়ে গিয়ে বেঁচে যান।

এলাকার সমাজসেবক আবদুল্লা আল রোমান ও নুরুল আমীন ওই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, তারা এলাকার চিহ্নিত মাদকখোর ও মাদক কারবারি। বিষয়টি থানায় অবগত করানো হয়েছে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ বলেন, তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।



আরো সংবাদ