১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

হিমছড়ি পাহাড়ের সিঁড়ি থেকে পড়ে প্রাণ গেল আলিফের

- ছবি : সংগৃহীত

কক্সবাজারের পর্যটন স্পট হিমছড়ির পাহাড়ে উঠতে গিয়ে সিঁড়ি থেকে পড়ে শুক্রবার এক শিশু পর্যটকের মৃত্যু হয়েছে।

নিহত শিশু পর্যটক আলিফ (১২) ঢাকার গাজীপুরের মো. শহিদুল ইসলামের ছেলে।

তার সাথে থাকা চাচাতো ভাই মোহাম্মদ জিয়া জানান, ৫ দিন আগে তারা ২৪ জন একসাথে কক্সবাজার বেড়াতে আসেন। আজ ঢাকা ফেরার আগে হিমছড়ি পাহাড়ে ওঠার পথে দুপুর ৩টার দিকে হঠাৎ করে সিঁড়ি থেকে পড়ে অজ্ঞান হয়ে যায় আলিফ। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেলা সদর হাসপালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শাহিন আবদুর রহমান জানান, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে, তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র জানান, লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল