২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

হিমছড়ি পাহাড়ের সিঁড়ি থেকে পড়ে প্রাণ গেল আলিফের

- ছবি : সংগৃহীত

কক্সবাজারের পর্যটন স্পট হিমছড়ির পাহাড়ে উঠতে গিয়ে সিঁড়ি থেকে পড়ে শুক্রবার এক শিশু পর্যটকের মৃত্যু হয়েছে।

নিহত শিশু পর্যটক আলিফ (১২) ঢাকার গাজীপুরের মো. শহিদুল ইসলামের ছেলে।

তার সাথে থাকা চাচাতো ভাই মোহাম্মদ জিয়া জানান, ৫ দিন আগে তারা ২৪ জন একসাথে কক্সবাজার বেড়াতে আসেন। আজ ঢাকা ফেরার আগে হিমছড়ি পাহাড়ে ওঠার পথে দুপুর ৩টার দিকে হঠাৎ করে সিঁড়ি থেকে পড়ে অজ্ঞান হয়ে যায় আলিফ। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেলা সদর হাসপালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শাহিন আবদুর রহমান জানান, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে, তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র জানান, লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল

সকল