১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

হিমছড়ি পাহাড়ের সিঁড়ি থেকে পড়ে প্রাণ গেল আলিফের

- ছবি : সংগৃহীত

কক্সবাজারের পর্যটন স্পট হিমছড়ির পাহাড়ে উঠতে গিয়ে সিঁড়ি থেকে পড়ে শুক্রবার এক শিশু পর্যটকের মৃত্যু হয়েছে।

নিহত শিশু পর্যটক আলিফ (১২) ঢাকার গাজীপুরের মো. শহিদুল ইসলামের ছেলে।

তার সাথে থাকা চাচাতো ভাই মোহাম্মদ জিয়া জানান, ৫ দিন আগে তারা ২৪ জন একসাথে কক্সবাজার বেড়াতে আসেন। আজ ঢাকা ফেরার আগে হিমছড়ি পাহাড়ে ওঠার পথে দুপুর ৩টার দিকে হঠাৎ করে সিঁড়ি থেকে পড়ে অজ্ঞান হয়ে যায় আলিফ। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেলা সদর হাসপালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শাহিন আবদুর রহমান জানান, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে, তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র জানান, লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল