২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

৯৮ কোটি টাকা ব্যয়ে শিবপুর-রাধিকা সড়কের কাজ শুরু

৯৮ কোটি টাকা ব্যয়ে শিবপুর-রাধিকা সড়কের কাজ শুরু - নয়া দিগন্ত

সড়ক ও জনপথ বিভাগ আওতাধীন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প (প্যাকেজ-২) ৯৭ কোটি ৮১ লক্ষ টাকা ব্যায়ে ৯ কিলোমিটার সড়কের কাজের শুভ উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া ৫- আসনের স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল। শেষে বিশেষ দোয়া ও মোনাজাত করেন তিনি। শুক্রবার দুপুরে নবীনগর উপজেলার ধনাশী বাজারে এ কাজের উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামানের সভাপতিত্বে ধনাশী বাজারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন মোহাম্মদ এবাদুল করিম বুলবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, সওজের নির্বাহী প্রকৌশলী পংকজ ভৌমিক, আরিফুল হক টিপুসহ আরো অনেকে।

সভা শেষে শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এবাদুল করিম বুলবুল নির্ধারিত সময়ের মধ্যেই এই প্রকল্পের কাজ শেষ করা হবে। তিনি আরো বলেন, মহেশ রোডের কাজও শুরু হয়ে গেছে, সেই কাজও সঠিক সময়ে শেষ করা হবে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল