১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

‘কুমিল্লা নামে বিভাগ নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে'

‘কুমিল্লা নামে বিভাগ নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে' - নয়া দিগন্ত

কুমিল্লা বিভাগ প্রসঙ্গে কুমিল্লা সদর আসনের এমপি হাজী আ.ক.ম বাহা উদ্দিন বাহার বলেছেন আমি যখন বিভাগ নিয়ে আন্দোলন শুরু করি তখন বিভাগ চলে যায় সিলেট, চলে যায় রংপুর কিংবা ময়মনসিংহে। এখনো বিভাগ নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা বীরচন্দ্রনগর (টাউনহল) মিলনায়তনে সাংবাদিক সম্মেলনে এসব কথা বলেন।

সম্প্রতি খুন হওয়া যুবলীগকর্মী জিলানী হত্যার প্রসঙ্গে তুলে ধরে এমপি বাহার বলেন, জিলানী হত্যায় আমার নেতাকর্মীদের জড়িয়ে দেয়া হয়েছে। এ হত্যার বিচার হউক আমিও চাই, কিন্তু নিশ্চিত না হয়ে কাউকে হয়রানী করা যাবে না।

টাউন হল নির্মাণ প্রসঙ্গে তিনি বলেন ১৯৩৩ সালের জরাজীর্ন কুমিল্লা বীরচন্দ্র নগর মিলনায়তন ও পাঠাগার (টাউন হল) ২০৪১ এর উন্নত দেশের রুপকল্পে চলবে না। তাই কোন বাধাই আধুনিক টাউন হল নির্মাণ ঠেকাতে পারবে না।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন আমি দুর্নীতি করেছি প্রমাণ করেন, তাহলে সংসদ থেকে পদত্যাগ করবো। ওই অনুষ্ঠানে তিনি তাঁর নির্বাচনী নানা উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন। মতবিনিময় সভায় কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পদক আরফানুল হক রিফাতসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
ভাড়া বেশি নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির ঢাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযানে মূলহোতাসহ ৩৫ জন গ্রেফতার মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয়

সকল