২৩ জানুয়ারি ২০২১
`

‘কুমিল্লা নামে বিভাগ নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে'

‘কুমিল্লা নামে বিভাগ নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে' - নয়া দিগন্ত

কুমিল্লা বিভাগ প্রসঙ্গে কুমিল্লা সদর আসনের এমপি হাজী আ.ক.ম বাহা উদ্দিন বাহার বলেছেন আমি যখন বিভাগ নিয়ে আন্দোলন শুরু করি তখন বিভাগ চলে যায় সিলেট, চলে যায় রংপুর কিংবা ময়মনসিংহে। এখনো বিভাগ নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা বীরচন্দ্রনগর (টাউনহল) মিলনায়তনে সাংবাদিক সম্মেলনে এসব কথা বলেন।

সম্প্রতি খুন হওয়া যুবলীগকর্মী জিলানী হত্যার প্রসঙ্গে তুলে ধরে এমপি বাহার বলেন, জিলানী হত্যায় আমার নেতাকর্মীদের জড়িয়ে দেয়া হয়েছে। এ হত্যার বিচার হউক আমিও চাই, কিন্তু নিশ্চিত না হয়ে কাউকে হয়রানী করা যাবে না।

টাউন হল নির্মাণ প্রসঙ্গে তিনি বলেন ১৯৩৩ সালের জরাজীর্ন কুমিল্লা বীরচন্দ্র নগর মিলনায়তন ও পাঠাগার (টাউন হল) ২০৪১ এর উন্নত দেশের রুপকল্পে চলবে না। তাই কোন বাধাই আধুনিক টাউন হল নির্মাণ ঠেকাতে পারবে না।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন আমি দুর্নীতি করেছি প্রমাণ করেন, তাহলে সংসদ থেকে পদত্যাগ করবো। ওই অনুষ্ঠানে তিনি তাঁর নির্বাচনী নানা উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন। মতবিনিময় সভায় কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পদক আরফানুল হক রিফাতসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



আরো সংবাদ


রামেক হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতক উদ্ধার প্রয়োজনে বিদেশী জাহাজকে গুলি করতে পারবে চীনা কোস্ট গার্ড ভিন্ন ভিন্ন ম্যাচে জয় পেয়েছে বসুন্ধরা কিংস, ঢাকা আবাহনী ও পুলিশ করোনার বিস্তার রোধে গণপরিবহনে কথা না বলার পরামর্শ হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় নিহত ২ অন্ন-বস্ত্রের সমাধানের পর গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা : তথ্যমন্ত্রী শিক্ষার্থীদের দাবিতে ‘একাত্মতা’ : খুবির এক শিক্ষক বরখাস্ত ও দু’জন অপসারণ রেকর্ড পরিমাণ টাকা ও স্বর্ণালঙ্কার মিলল পাগলা মসজিদের দান বাক্সে ‘নতুন’ মধ্যপ্রাচ্য : প্রেসিডেন্ট জো বাইডেনের সামনে অগ্নিপরীক্ষা কর্তৃত্ববাদী ও একপক্ষীয় শাসনকে রুখে দিতে হবে : শামসুজ্জামান দুদু হুথিদের কালো তালিকাভুক্ত করার বিষয়টি মূল্যায়ন করছে বাইডেন প্রশাসন

সকল