১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

করোনায় দেবিদ্বার উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

মোঃ জয়নুল আবেদীন - ছবি -নয়া দিগন্ত

কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জয়নুল আবেদীন (৮১) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান মোঃ জয়নুল আবেদীনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, করোনা শনাক্তের পর তাকে গত ১২ নভেম্বর ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার শারীরিক অবস্থার আরো অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। বৃহস্পতিবার সকাল ৬টা ৩৬ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাদ আছর মরহুমের নিজ গ্রাম দুয়ারিয়া এজি মডেল অ্যাকাডেমি মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে জয়নুল আবেদীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল, সাবেক সাংসদ এবিএম গোলাম মোস্তফা, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী এএফএম ফখরুল ইসলাম মুন্সী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রহুল আমিন, সাধারণ সম্পাদক মোঃ রোশন আলী মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মাষ্টার, দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কাশেম ওমানী, নারী ভাইস চেয়াম্যান অ্যাডভোকেট নাজমা বেগম, জেলা পরিষদ সদস্য শিরিন সুলতানা, শাহজাহান সরকার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ভিপি বাবুল হোসেন রাজু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য প্রভাষক সাইফুল ইসলাম শামীম, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম সরকার ও সাধারণ সম্পাদক মোসলেহ উদ্দিন এবং উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান।


আরো সংবাদ



premium cement