২৪ জানুয়ারি ২০২১
`

নামাজ শেষে বাড়ি ফেরা হলো না বৃদ্ধের

নিহত কাশেম মাঝি - ছবি -নয়া দিগন্ত

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় এশার নামাজ পড়ে বাড়ি ফেরার পথে ছুরিকাঘাতে নিহত হলেন এক বৃদ্ধ। বুধবার রাতে উপজেলার চরজব্বর ইউনিয়নের ইমানআলী বাজারে ওই ঘটনা ঘটে।

নিহত কাশেম মাঝি (৬০) উপজেলার চরজব্বর ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের চর পানা উল্যা গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে।

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ওই হত্যাকাণ্ড হয়েছে বলে জানা গেছে।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত শফিককে আটক করেছে। আটক শফিক একই এলাকার মৃত ফজলের রহমানের ছেলে।

জানা যায়, রাতে মসজিদ থেকে এশার নামাজ পড়ে বাড়ি যাওয়ার পথে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কাশেম মাঝিকে ছুরিকাঘাতে গুরুতর আহত করেন শফিক। পরে আহত অবস্থায় নোয়াখালী সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

চরজব্বর থানার ওসি মোঃ জিয়াউল হক সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আটক আসামিকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হবে।



আরো সংবাদ


রংপুরে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন এমসি কলেজে গণধর্ষণ : মামলার সাক্ষ্য গ্রহণ পেছাল চিহ্নিত ছিনতাইকারীর পা ভেঙ্গে দু’চোখ নষ্ট করে দিল এলাকাবাসী কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গ, আরো দুই কর্মকর্তা প্রত্যাহার রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ভ্যাকসিন আগে নিলে অসুবিধা কোথায় : প্রশ্ন রিজভীর মাদরাসা শিক্ষার্থীদের আধুনিক শিক্ষা দিতে জমিয়তে উলামায়ে হিন্দের উন্মুক্ত স্কুল দশম ও দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে ১ দিন মার্কিন-তালেবান চুক্তি পুনর্মূল্যায়নের সিদ্ধান্ত, স্বাগত জানালো কাবুল ব্যাংকের লকার থেকে লাখ লাখ টাকা খেল উই!‌ অবশেষে সর্বোচ্চ আদালতে জামিন পেলেন ছাত্রদল নেতা বাবর কোকোর কবর জিয়ারত করলো বিএনপি

সকল