২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিষপানে যুবকের আত্মহত্যা

-

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক যুবক বিষ পান করে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। যুবক মাইন উদ্দিন (৩২) উপজেলার চরহাজারী ইউনিয়নের ৬ নাম্বার ওয়ার্ডের শহীদ উল্যাহর নতুন বাড়ীর শহীদ উল্যাহর ছেলে। মঙ্গলবার দুপুর ৩টার দিকে নিজ বাড়ি থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। রাতে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

পরিবারের সূত্র মতে জানা যায়, চার সন্তানের বাবা মাইন উদ্দিন ছয় লাখ টাকা দেনা ছিলেন। এ সব বিষয় নিয়ে তিনি মানসিককভাবে বিপর্যস্ত ছিলেন। গতকাল দুপুর পৌনে ৩টার দিকে তিনি বিষপান করেন। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পুলিশ খবর পেয়ে রাতে তার বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের আলোকে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা

সকল