২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ বাংলাদেশীর মৃত্যু

- সংগৃহীত

ওমানে কর্মরত অবস্থায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ভাইসহ তিন বাংলাদেশীর মৃত্যু হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার রাতে দেশটির আল ওয়াফি শহরের একটি কূপে বিদ্যুতের কাজ করার সময় বিদ্যুতায়িত হয়ে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- সুবর্ণচর উপজেলার চরআমানউল্লাহ ইউনিয়নের সাতাশদ্রোণ গ্রামের হাজী ফখরুল ইসলামের ছেলে মো: মোস্তফা (৫০), নূর হোসেন নাছির (৪০) ও একই উপজেলার খাসেরহাট বাজারসংলগ্ন আনসার মিয়ার হাট এলাকার বাহার উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৩৫)।

ওমান প্রবাসী নিহত নুর হোসেনের শ্যালক মো: ফারুক এ তথ্য নিশ্চিত করে জানান, মোস্তফা ২৫ বছর ও নুর হোসেন নাসির ১৫ বছর আগে ওমানে পাড়ি জমান। গত বছরের ফ্রেবুয়ারিতে মোস্তফা ও নভেম্বরে নাসির ছুটি নিয়ে দেশে যায় পরে আবার ওমানে ফিরে আসেন। মৃত তিনজন ওমানের আলওয়াফি শহরের একটি কোম্পানীতে ইলেকট্রিক মিস্ত্রি হিসেবে কাজ করার পাশাপাশি একই সঙ্গে বসবাস করতেন।

প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে তারা একটি কূপে বিদ্যুতের কাজ করতে যান। প্রথমে আলমগীর হোসেন ওই কূপের মধ্যে নামেন। অনেক সময় পার হলেও তিনি বের না হওয়ায় মোস্তফা সেই কূপের ভেতরে যান। কিন্তু দীর্ঘ সময় পার হওয়ার পর কূপের ভেতর থেকে আলমগীর ও মোস্তফার কোনো সাড়া না পেয়ে নূর হোসেন নাসিরও কূপের ভেতরে যান। পরে তাদের সহকর্মীরা বিষয়টি স্থানীয় প্রশাসন ও ফায়ার সার্ভিসে অবগত করেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে নিহত মোস্তফা, আলমগীর ও নাসিরের লাশ কূপ থেকে উদ্ধার করেন। নিহতদের লাশ বর্তমানে স্থানীয় একটি হাসপাতালের মর্গে রয়েছে।

এদিকে মর্মান্তিক মৃত্যুর খবরে স্বজন ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।


আরো সংবাদ



premium cement