২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চাঁদপুরে লরি-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

- ছবি : নয়া দিগন্ত

চাঁদপুরের ফরিদগঞ্জে তেলবাহী লরির সাথে সিএনজি চালিত অটোরিকশার সঙ্ঘর্ষে অটোরিকশা চালকসহ তিনজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন, অটোচালক জাহাঙ্গীর হোসেন (৪০), ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের চরবড়ালী গ্রামের আব্দুস ছোবহান স্বপনের স্ত্রী ইয়াসমিন আক্তার রুমা (৩৮) এবং ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের শোল্লা গ্রামের বাসিন্দা মামুন হোসেন (৩৫)।

আজ মঙ্গলবার সকাল পৌনে ৮টায় ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কাছে চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে ওই সড়ক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নিহতদের স্বজনরা জানিয়েছেন, সোমবার ফরিদগঞ্জ ডায়াবেটিক হাসপাতালে ইয়াসমিন রুমার ভাই অপুর এপেনডিক্সের অস্ত্রোপাচার হয়। রাতভর ভাইয়ের সেবা করে ভোরে অটোরিকশাযোগে গৃদকালিন্দিয়ার নিজ বাসায় ফিরছিলেন তিনি। পথিমধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় পৌঁছালে রায়পুর থেকে ছেড়ে আসা মেঘনা গ্রুপের তেলবাহী লরির সাথে অটোরিকশার মুখোমুখি সঙ্ঘর্ষে দু’টি গাড়িই পাশের খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ইয়াসমিন ও অপর যাত্রী জাহাঙ্গীর নিহত হন।

খবর পেয়ে তাৎক্ষণিক ফরিদগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শহীদ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার তৎপরতা চালায়। আশঙ্কাজনক অবস্থায় চালক মামুনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানকার চিকিৎসকগণ প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

ফরিদগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শহীদ হোসেন জানিয়েছেন, দুর্ঘটনার পর থেকে লরির চালক পলাতক রয়েছেন। আমরা অটোরিকশাটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছি। পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে রয়েছে। আঞ্চলিক মহাসড়কে এখন যান চলাচল স্বাভাবিক। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা দায়ের করেননি।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল