১৬ জানুয়ারি ২০২১
`

চাঁদপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে একজনের মৃত্যু

চাঁদপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে একজনের মৃত্যু - নয়া দিগন্ত

বিয়ে বাড়ি থেকে দাওয়াত খেয়ে ফেরার পথে চাঁদপুরের ফরিদগঞ্জ সড়কে ট্রাক-সিএনজি সংঘর্ষে মোরশেদ পাটোয়ারী (৩০) নামে এক সিএনজি চালক নিহত হয়েছেন। এসময় আরো তিনজন যাত্রী গুরুতর আহত হয়েছে। রোববার বিকেলে চাঁদপুর ফরিদগঞ্জ সড়কের ধানুয়া ভারমন্দ মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত মোরশেদ পাটওয়ারীর বাড়ি চাঁদপুর সদর উপজেলার মহামায়া মান্দারী গ্রামে।

আহতরা হলেন, মালেক (৪০), রুনু বেগম (৩৫) ও মেহেদী (৭)। এদের তিনজনের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফরিদগঞ্জ উপজেলা থেকে বিয়ে বাড়ির দাওয়াত খেয়ে তাদের নিজ বাড়িতে ফিরছিলেন শোরশেদ পাটোয়ারী। পথে সিএনজিটি ভাড়মন্দ মোড়ে এলে চাঁদপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে সিএনজি চালকসহ চারজন গুরুতর আহত হয়।

দুর্ঘটনার পর এলাকাবাসী তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নাজমুল হক সিএনজি চালক মোরশেদ পাটোয়ারীকে মৃত ঘোষণা করেন। বাকি আহত তিন যাত্রীর অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠান।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। এছাড়া যানচলাচল স্বাভাবিক করে দেয়।



আরো সংবাদ