২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সকালেই রক্তাক্ত মহসড়ক, চাকায় পিষ্ট তরতাজা প্রাণ

- ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের মিরসরাইয়ে কাভার্ডভ্যান চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার সকাল ৯টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদরে ওই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম মো: নুরুল আলম (৫০)। তিনি উপজেলার ৫ নম্বর ওচমানপুর ইউনিয়নের পাতাকোট গ্রামের আহমেদুর রহমানের ছেলে।

জানা গেছে, বুধবার সকালে নুরুল আলম তার বেয়াই (মেয়ের শ্বশুর) নেয়ামত উল্লাহর সাথে মোটরসাইকেলযোগে ওচমানপুর থেকে সীতাকুন্ড যাচ্ছিলেন। মিরসরাই সদর অতিক্রম করার সময় একটি গাড়ির ধাক্কায় তিনি মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে যান। এসময় পেছন দিক থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়ায় তিনি ঘটনাস্থলে নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের এএস আই খোন্দকার বাবুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নুরুল আলমকে চাপা দেয়া কাভার্ডভ্যান আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল