২৮ জানুয়ারি ২০২১
`

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির জিয়ার মাজার জিয়ারত

জিয়াউর রহমানের মাজারে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির সদস্যরা। - ছবি : নয়া দিগন্ত

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার জিয়ারত করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির সদস্যরা।

মঙ্গলবার বিকেলে ঢাকার চন্দ্রিমা উদ্যানে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ করেন তারা। এসময় নেতৃবৃন্দ জিয়াউর রহমানের মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করেন।

এর আগে মঙ্গলবার সকালে জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লুর নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকার উদ্দেশে রওনা হন জেলা বিএনপি নেতৃবৃন্দ।

মাজার জিয়ারতকালে জেলা বিএপির আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি মো: আবুল খায়ের, কেন্দ্রীয় অর্থ সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ মাহবুব শ্যামল, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা অঞ্চল) মোস্তাক আহমেদ, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা অঞ্চল) সায়েদুল হক সাঈদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য তকদির হোসেন মো: জসীম ও শেখ মোহাম্মদ শামীম।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়ে যাওয়ায় সম্প্রতি তা বিলুপ্ত করে ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

প্রবীণ বিএনপি নেতা জিল্লুর রহমান জিল্লুকে আহ্বায়ক করে গঠিত ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন হাফিজুর রহমান মোল্লা (কচি), জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন, অ্যাডভোকেট সফিকুল ইসলাম, অ্যাডভোকেট গোলাম সারোয়ার খোকন, অ্যাডভোকেট আবদুল মান্নান, মো: সাঈদুল হক সাঈদ, কাজী নাজমুল হক তাপস, আনিসুর রহমান মঞ্জু, আবু শামী মো: আরিফ, অ্যাডভোকেট কামরুজ্জামান মামুন, অ্যাডভোকেট তরিকুল ইসলাম রুমা, এ বি এম মমিনুল হক, জসিম উদ্দিন রিপন, মো: আলী আজম, মাইনুল হোসেন চপল, নিয়ামুল হক, মো: কাউছার (সাবেক কমিশনার), আসাদুজ্জামান শাহীন, বেলাল উদ্দিন সরকার তুহিন, নুরুল হুদা, ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম, আকতার হোসেন, শামীমা বাছির স্মৃতি, আলহাজ্ব সালাহ উদ্দিন আহমেদ, শরীফুল্লাহ মৃধা শরীফ, অ্যাডভোকেট ইছমত আরা, মাহাবুব হাছান বাবু ও রাজিব আহসান চৌধুরী পাপ্পু।



আরো সংবাদ


চসিক নির্বাচন : সংঘর্ষে ছেলের নিহতের খবর শুনে মারা গেলেন মা (২৬৫৪৪)এরদোগানের পরাজয়ের জন্য নিজের জীবন দিতে চান এই নেতা (২৪৪৬০)পররাষ্ট্রমন্ত্রীকে জন কেরির ফোন (১৩৭১৫)নির্বাচন নিয়ে বিরোধ : ভাইকে গলা কেটে হত্যা (১১২৪০)ফিলিস্তিনের ব্যাপারে যে পদক্ষেপ নিচ্ছেন যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট বাইডেন (১১২৩০)বিবাহবিচ্ছেদ সবচেয়ে বেশি সৌদি আরবে, কী বলছেন বিশেষজ্ঞরা? (১১০৭৯)শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার সময় নিয়ে যা বললেন প্রতিমন্ত্রী (১০৭১৩)দেশে প্রথম করোনা টিকা নিচ্ছেন রুনু, জানালেন কারণ (৮৩৭৩)চট্টগ্রামের নতুন মেয়র রেজাউল করিম চৌধুরী (৭৫৯৪)ইরান ও আমেরিকার প্রতি যে আহ্বান ফ্রান্সের (৭৩২১)