১৯ জানুয়ারি ২০২১
`

প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় বিষ খেয়ে প্রেমিকের আত্মহত্যা

প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় বিষ খেয়ে প্রেমিকের আত্মহত্যা - নয়া দিগন্ত

নোয়াখালীর সোনাইমুড়ীতে প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় বিষ খেয়ে আত্মহত্যা করেছে প্রেমিক। মঙ্গলবার সকাল ১১টায় পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ওই প্রেমিকের নাম মো: রিফাত (২৪)। তিনি উপজেলার বজরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব চাঁদপুর গ্রামের সালামত উল্লাহ জমাদ্দার বাড়ির আব্দুল মালেকের ছেলে।

জানা যায়, পাশের গ্রামের একটি মেয়ের সাথে রিফাতের প্রেম ছিল। কিন্তু মেয়েটির অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় সোমবার রাত ১১টার দিকে রিফাত বিষ খেয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) জিসান আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ


অবরোধ প্রত্যাহারের পর কাতারে বিমান চলাচল চালু করলো আমিরাত ও মিসর প্রতিদিন করোনার টিকা দেয়া হবে ২ লাখ ডোজ : স্বাস্থ্যমন্ত্রী ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় অটোরিকশাচালক নিহত কোয়ারেন্টাইনের সময়সীমা বারবার বদলে যাচ্ছে কেন রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে ত্রিপক্ষীয় বৈঠকে বাংলাদেশ-মিয়ানমার-চীন মৌলভীবাজারে পলিটেকনিক শিক্ষার্থীদের ওপর যুবলীগ-ছাত্রলীগের হামলা বাংলাদেশকে বৃহস্পতিবার ২০ লাখ ভ্যাকসিন ‘উপহার’ দিবে ভারত বগুড়ায় আনসার আল ইসলামের সদস্য গ্রেফতার চিনিকল বন্ধের কোনো সিদ্ধান্ত নেই : শিল্পমন্ত্রী ইরানের কাছে ১ কোটি ৬০ লাখ ডলার পাবে জাতিসঙ্ঘ : গুতেরেস দেশে করোনায় আরো ২০ জনের মৃত্যু

সকল