২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চাঁদপুরে নিরাপদ খাদ্য আইনে ৮টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা

চাঁদপুরে নিরাপদ খাদ্য আইনে ৮টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা - ছবি : নয়া দিগন্ত

চাঁদপুরে নিরাপদ খাদ্য আইনে অপরিচ্ছন্নতা, নিম্নমানের পণ্য বিক্রয়, বেশি দামে পণ্য বিক্রয়, পণ্যের মূল্যে ঘষামাঝাসহ নানা কারণে ৮টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে ৮টি নিয়মিত মামলা দায়ের করেছে আদালত।

প্রতিষ্ঠানগুলো হলো, শহরের এলিট চাইনিজ অ্যান্ড কমিউনিটি সেন্টার, লঞ্চঘাট এলাকার রিয়াদ স্টোর, সিকদার স্টোর, মাইন স্টোর, মামুন স্টোর, বিআইডব্লিউটিএ ক্যান্টিন, সেলিম হোটেল ও শহরের কালিবাড়ি এলাকার ভূঁইয়া বিগ বাজার। অভিযান চলাকালে কিছু পণ্য জব্দ করা হয়েছে।

সোমবার বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত শহরের বিভিন্ন প্রতিষ্ঠানে আদালত পরিচালনা করেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: কামাল হোসাইন। এ সময় চাঁদপুর পরিবেশ অধিদফতরের সহকারী পরিচালক নাজিম হোসেন শেখ, জেলা স্যানেটারি ইন্সপেক্টর এসএম সাইফুদ্দিন, ফুড ইন্সপেক্টর নাছির উদ্দিন, চাঁদপুর মডেল থানার এএসআই জ্ঞানময়সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

চাঁদপুর জেলা স্যানেটারি ইন্সপেক্টর এস এম সাইফুদ্দিন জানায়, নানা অনিয়মের কারণে আটটি প্রতিষ্ঠানেরর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে এলিট চাইনিজ অ্যান্ড কমিউনিটি সেন্টার, লঞ্চঘাট এলাকার রিয়াদ স্টোর, সিকদার স্টোর, মাইন স্টোর, মামুন স্টোর, বিআইডব্লিউটিএ ক্যান্টিন, সেলিম হোটেলের মালিকদের আগামী ৩ ডিসেম্বর ও শহরের কালিবাড়ি এলাকার ভূঁইয়া বিগ বাজারের মালিককে ৭ ডিসেম্বর আদালতে হাজির হওয়ার নির্দেশ প্রদান করা হয়।


আরো সংবাদ



premium cement
আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু

সকল