২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নামাজরত অবস্থায় ইমামের ইন্তেকাল

ইমাম হাফেজ মাওলানা সুলাইমান - ছবি -নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ায় নামাজরত অবস্থায় মাওলানা সুলাইমান (৫৮) নামে এক ইমাম ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের কুমারশীল মোড় এলাকার ঐতিহ্যবাহী মদিনা মসজিদের ইমাম ছিলেন। সোমবার ফজর নামাজ আদায়কালে তিনি ইন্তেকাল করেন।

ইমাম হাফেজ মাওলানা সুলাইমান জেলার নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নের গুড়িগ্রামের মৃত হাজী কফিল উদ্দিন মুন্সীর ছেলে। তিনি দীর্ঘ ৩৫ বছর যাবত মদিনা মসজিদের ইমামের দায়িত্ব পালন করে আসছিলেন।

মদিনা মসজিদের খাদেম মাওলানা অহিদুজ্জামান জানান, ভোরে ফজর নামাজের ইমামতি করার সময় শ্বাসকষ্ট অনুভব করলে তিনি মেহরাব থেকে সরে দাঁড়িয়ে অন্য একজনকে ইমামতি করতে বলেন। পরে মুসল্লিদের সাথে জামায়াতে নামাজ আদায় করা অবস্থায় তিনি ঢলে পড়েন ও ঘটনাস্থলে মারা যান। সোমবার বাদ জোহর শহরের টেংকেরপাড় মাঠে জানাজা শেষে তার লাশ নিজ প্রতিষ্ঠিত তিতাস পাড়া জামিয়া ইসলামিয়া সুলাইমানিয়া মাদরাসা প্রাঙ্গণে দাফন করা হবে।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল