১৯ জানুয়ারি ২০২১
`

নামাজরত অবস্থায় ইমামের ইন্তেকাল

ইমাম হাফেজ মাওলানা সুলাইমান - ছবি -নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ায় নামাজরত অবস্থায় মাওলানা সুলাইমান (৫৮) নামে এক ইমাম ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের কুমারশীল মোড় এলাকার ঐতিহ্যবাহী মদিনা মসজিদের ইমাম ছিলেন। সোমবার ফজর নামাজ আদায়কালে তিনি ইন্তেকাল করেন।

ইমাম হাফেজ মাওলানা সুলাইমান জেলার নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নের গুড়িগ্রামের মৃত হাজী কফিল উদ্দিন মুন্সীর ছেলে। তিনি দীর্ঘ ৩৫ বছর যাবত মদিনা মসজিদের ইমামের দায়িত্ব পালন করে আসছিলেন।

মদিনা মসজিদের খাদেম মাওলানা অহিদুজ্জামান জানান, ভোরে ফজর নামাজের ইমামতি করার সময় শ্বাসকষ্ট অনুভব করলে তিনি মেহরাব থেকে সরে দাঁড়িয়ে অন্য একজনকে ইমামতি করতে বলেন। পরে মুসল্লিদের সাথে জামায়াতে নামাজ আদায় করা অবস্থায় তিনি ঢলে পড়েন ও ঘটনাস্থলে মারা যান। সোমবার বাদ জোহর শহরের টেংকেরপাড় মাঠে জানাজা শেষে তার লাশ নিজ প্রতিষ্ঠিত তিতাস পাড়া জামিয়া ইসলামিয়া সুলাইমানিয়া মাদরাসা প্রাঙ্গণে দাফন করা হবে।



আরো সংবাদ


সাধারণ মানুষের ভ্যাকসিন পাওয়া নিয়ে মির্জা ফখরুলের আশঙ্কা শ্রীবরদীতে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা দাগনভূঞায় ২ নেতাকে আ’লীগ থেকে বহিষ্কার ৬৩ পৌরতে হোন্ডা চলাচলে নিষেধাজ্ঞা ভাসানচরের সুযোগ-সুবিধা ও নিরাপত্তা দেখে ভবিষ্যতে রোহিঙ্গারা দলে দলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী শহিদ আসাদ এদেশের গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী ভাটারায় মডেলের ঝুলন্ত লাশ উদ্ধার চাচার মারপিটে আহত ভাতিজার মৃত্যু, অভিযুক্ত গ্রেফতার অবরোধ প্রত্যাহারের পর কাতারে বিমান চলাচল চালু করলো আমিরাত ও মিসর প্রতিদিন করোনার টিকা দেয়া হবে ২ লাখ ডোজ : স্বাস্থ্যমন্ত্রী ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় অটোরিকশাচালক নিহত

সকল