২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে ছিনতাই চক্রের ৫ সদস্য আটক

নোয়াখালীতে ছিনতাই চক্রের ৫ সদস্য আটক - নয়া দিগন্ত

নোয়াখালীর বেগমগঞ্জে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাই চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছয়টি মোবাইল ফোন ও একটি রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। রোববার দুপুর ৩টায় বেগমগঞ্জ থানার পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, শনিবার রাতে উপজেলার চৌমুহনী পৌরসভার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাই চক্রের সদস্যদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে একাধিক ছিনতাই মামলা বিচারাধীন রয়েছে।

এরা হলেন উপজেলার করিমপুর এলাকার রাকিব চৌধুরী (১৯) মো. সহিদুল ইসলাম পাভেল (১৯) মো. জাকির হোসেন সাগর (২০) ও উপজেলার গণিপুর এলাকার মো. সজিব হোসেন বাবর (২০) ও তানভির আহম্মদ সিয়াম (২০)।

বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান জানান, আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে? গাজায় রিজার্ভ ব্রিগেড মোতায়েন ইসরাইলের উপজেলা নির্বাচন জটিলতা ভোটাধিকারের প্রতি মর্যাদা ইসরাইলি সেনাবাহিনীর বিরুদ্ধে ‘যুদ্ধাপরাধের ধারাবাহিক ধারা’ অনুসরণের অভিযোগ

সকল