২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রাজস্থলীর বাঙ্গালহালিয়ায় বাস-সিএনজির সংঘর্ষে আহত ১০

রাজস্থলীর বাঙ্গালহালিয়ায় বাস-সিএনজির সংঘর্ষে আহত ১০ - ছবি : নয়া দিগন্ত

রাঙ্গামাটির রাজস্থলীর বাঙ্গালহালিয়ায় বাস-সিএনজি অটোরিকশার সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। রোববার সকালে বাঙ্গালহালিয়ায় জাহাজভাঙা নামক
স্থানে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর স্থানীয় বাঙ্গালহালিয়া ক্যাম্পের সেনাবাহিনী ও ডংছড়ি বিজিবি ক্যাম্পের সদস্যরা আহতদের উদ্ধার করে কাপ্তাই চন্দ্রঘোনা মিশন হাসপাতালে পাঠিয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজস্থলী থেকে সকাল ৯টায় রাঙ্গামাটির উদ্দেশে
ছেড়ে যাওয়া শাহ আমানত বাস ও বিপরীত মুখী একটি সিএনজি অটোরিকশার সংর্ঘষে ১০ জন যাত্রী গুরুতর আহত হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, সকাল ১০টায় রাজস্থলী থেকে রাঙ্গামাটির উদ্দেশে ছেড়ে আসা বাসটি জাহাজভাঙা নামক স্থানে এলে সিএনজির সাথে সংঘর্ষ হয়। পরে কাপ্তাই জোনের বাঙালহালিয়া সেনাবাহিনী ও কাপ্তাই ফায়ার সার্ভিস, বিজিবি ও স্থানীয়দের সহায়তায় দুর্ঘটনা কবলীত যাত্রীদের উদ্ধার করা হয়।

আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনায় সিএনজিটি দুমড়ে মুছড়ে যায়। আর বাসটি রাস্তার মাঝখানে উল্টে যায়। দুর্ঘটনা কবলিত বাসটি রাস্তার মাঝখানে উল্টে পড়ে যাওয়াতে রাঙ্গামাটি-বান্দরবান সড়কে দীর্ঘক্ষণ যান চলাচলে বন্ধ থাকে। স্থানীয়রা পরে একটি ট্রাক দিয়ে বাসটি রাস্তা থেকে সরানোর পর যান চলাচল স্বাভাবিক হয়। দুর্ঘটনার পরপর বাসের হেলপার ও চালক পলাতক রয়েছে।


আরো সংবাদ



premium cement