২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিয়ের ৬ মাস পর গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

-

নোয়াখালীর সোনাইমুড়ী থেকে এক গৃহবধূর ঝুলন্ত উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ১১টায় উপজেলার জয়াগ ইউনিয়নের আমকি রফিক উল্লার নতুন বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ডলি আক্তার রিতা (১৯) ওই বাড়ির সাইফুল ইসলামের স্ত্রী।

জানা যায়, ৬ মাস আগে একই উপজেলার আমকি গ্রামের রফিক উল্লার ছেলে সাইফুল ইসলামের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় ডলি আক্তারের। শনিবার সন্ধ্যায় নিজ কক্ষে ঘরের আড়ার সাথে ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থর থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার সাইফুল আলম। তার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াস উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি

সকল