২৫ নভেম্বর ২০২০

স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামী গ্রেফতার


ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে যৌতুকের টাকা না পেয়ে কুহিনুর খানম নিতুকে (৩০) বটি দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামী মোঃ জুয়েলকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার চরচারতলা এলাকার আলাল শা মাজারের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাবেদ মাহমুদ বলেন, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে চরচারতলা এলাকায় অভিযান চালিয়ে কুহিনুরের স্বামী জুয়েলকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে রোববার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

উল্লেখ, গত বুধবার রাতে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রী কুহিনুর খানম নিতুকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেন স্বামী জুয়েল। পরে বৃহস্পতিবার ভোরে উপজেলার চরচারতলা এলাকার আনু সর্দারের বাড়ির পাশের আলগা বাড়ির মোঃ আবু চান মিয়ার ঘর থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত কুহিনুর একই এলাকার আবুল হোসেন মিয়ার মেয়ে।

এ ঘটনায় জুয়েলকে প্রধান আসামি ও তার পরিবারের আরো তিন সদস্যকে আসামি করে কুহিনুরের বাবা আবুল হোসেন একটি হত্যা মামলা দায়ের করেন।

এই মামলায় জুয়েলের বাবা আবু চান মিয়া (৬৮), মা রহিমা বেগম (৫৫), ছোট ভাই কামরুল ইসলামকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।


আরো সংবাদ

মুহাম্মাদ আম্বর আলীর ইন্তেকালে জামায়াত আমীরের শোক বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে আরো দুই জনের মৃত্যু জনগণকে বাঁচাতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে : সেলিনা রহমান বিদেশে ঘাস চাষ শেখা নিয়ে তুলকালাম, শত কোটি টাকার প্রকল্প অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার পর লাশ তালাবন্দী করে কাজে গেলেন স্বামী! ‘বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ নিয়ে মানুষের অনুভূতিকে উস্কে দেয়ার ষড়যন্ত্র চলছে’ মুন্সীগঞ্জে পরকীয়া প্রেমিক যুগলের লাশ উদ্ধার ৪৮০টি বিড়াল ও ১২টি কুকুরের আশ্রয়দাতা ধর্ষকদের পুরুষাঙ্গ অকেজো করে দেয়ার আইনে ইমরান খানের অনুমোদন রাজধানীতে বস্তিতে আগুন, জামায়াতের বিবৃতি ঢাকা ও সিলেট শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান নিয়োগ

সকল