২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামী গ্রেফতার

- ছবি -নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে যৌতুকের টাকা না পেয়ে কুহিনুর খানম নিতুকে (৩০) বটি দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামী মোঃ জুয়েলকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার চরচারতলা এলাকার আলাল শা মাজারের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাবেদ মাহমুদ বলেন, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে চরচারতলা এলাকায় অভিযান চালিয়ে কুহিনুরের স্বামী জুয়েলকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে রোববার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

উল্লেখ, গত বুধবার রাতে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রী কুহিনুর খানম নিতুকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেন স্বামী জুয়েল। পরে বৃহস্পতিবার ভোরে উপজেলার চরচারতলা এলাকার আনু সর্দারের বাড়ির পাশের আলগা বাড়ির মোঃ আবু চান মিয়ার ঘর থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত কুহিনুর একই এলাকার আবুল হোসেন মিয়ার মেয়ে।

এ ঘটনায় জুয়েলকে প্রধান আসামি ও তার পরিবারের আরো তিন সদস্যকে আসামি করে কুহিনুরের বাবা আবুল হোসেন একটি হত্যা মামলা দায়ের করেন।

এই মামলায় জুয়েলের বাবা আবু চান মিয়া (৬৮), মা রহিমা বেগম (৫৫), ছোট ভাই কামরুল ইসলামকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল