২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

লক্ষ্মীপুরে অটোরিকশা ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

-

লক্ষ্মীপুর সদর উপজেলার জকসিন-রামগঞ্জ সড়কের বিরাহিমপুর এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছে। এ ঘটনায় আরো দু’জন আহত হয়। শুক্রবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার পাবর্তীনগর এলাকার সজল চন্দ্র ও লক্ষণ চক্রবর্তী।

পুলিশ সূত্রে জানা যায়, পোদ্দারবাজার এলাকা থেকে মোটরসাইকেল নিয়ে জকসিনের দিকে যাচ্ছিলেন সজল চন্দ্র ও লক্ষণ চক্রবর্তী। এ সময় তারা জকসিন-রামগঞ্জ সড়কের বিরাহিমপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সবজিবোঝাই সিএনজিচালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

ওই ঘটনায় মোটরসাইকেলে থাকা সজল চন্দ্র ও লক্ষণ চক্রবর্তী ও অটোরিকশা চালকসহ চারজন গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক সজল চন্দ্র ও লক্ষণ চক্রবতীকে মৃত ঘোষণা করেন। পরে আহত অবস্থায় আরো দু’জনকে হাসপাতালে ভর্তি করা হয়।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো: ওয়াসি আজাদ ও চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত দু’জনের লাশ উদ্ধার করে সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা

সকল