১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

নিখোঁজের ৩১ ঘণ্টা পর শিশুর লাশ উদ্ধার

নিখোঁজের ৩১ ঘণ্টা পর শিশুর লাশ উদ্ধার - প্রতীকী ছবি

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় লঞ্চের ছাদে খেলতে গিয়ে নদীতে পড়ে নিখোঁজের প্রায় ৩১ ঘণ্টা পর এক শিশুর লাশ উদ্ধার করেছে হাতিয়া কোস্টগার্ড।মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার সোনাদিয়া ইউনিয়নের চর চেঙ্গা খাল এলাকা থেকে নিখোঁজ ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত হৃদয় (১০) উপজেলার তমরদ্দি ইউনিয়নের ১নং ক্ষিরোদিয়া গ্রামের মৃত রফিক উদ্দিনের ছেলে।

হাতিয়া কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট বিশ্বজিৎ বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে হাতিয়া কোস্টগার্ডের একটি দল সন্ধ্যার দিকে ওই শিশুর লাশ উদ্ধার করে।

তিনি আরো জানান, সোমবার সকাল ১১টায় হাতিয়ার তমরদ্দি লঞ্চঘাটে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার জন্য এমভি তাফসির ও এমভি ফারহান-৩ নামে দুটি লঞ্চ তমরদ্দি ঘাটে অবস্থান করছিল। এ সময় ঘাট এলাকার একদল শিশু লঞ্চের ছাদে খেলাধুলা করছিল। এ সময় এমভি ফারহান-৩ লঞ্চের ছাদ থেকে হৃদয় নামে শিশুটি নদীতে পড়ে ডুবে যায়। পরে নিখোঁজ ওই শিশুকে উদ্ধার করতে নৌবাহিনী ও কোস্টগার্ডের দুটি দল নদীতে অভিযান চালায়।


আরো সংবাদ



premium cement
সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু হবিগঞ্জে বাসচাপায় পিকআপের চালক ও হেলপার নিহত

সকল