২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কক্সবাজারে ট্রাক-সিএনজি সংঘর্ষে ৪জন নিহত

কক্সবাজারে ট্রাক-সিএনজি সংঘর্ষে ৪জন নিহত - সংগৃহীত

কক্সবাজারে ট্রাক-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত এবং নারীসহ আরও দুজন গুরুতর আহত হয়েছেন। সোমবার বিকালে দিকে পেকুয়া সদরের নন্দিরপাড়া স্টেশন এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের আজিম উদ্দিন সিকদার পাড়া এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে আমিনুল কবির (২৮), একই এলাকার ছৈয়দ আলমের ছেলে আক্কাস (৩৩), বড়ঘোপ ইউনিয়নের গোলজার পাড়া এলাকার আব্দুল হান্নানের ছেলে দিদারুল ইসলাম (২৮) ও পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের মহুরী পাড়া এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে সিএনজি চালক আবু তালেব (৩৮)।

এ ঘটনায় কুতুবদিয়া এলাকার আক্কাস উদ্দিনের মেয়ে সোনিয়া আকতার (১৭) এবং একই ইউনিয়নের বাহার উল্লাহর ছেলে নেজাম উদ্দিন (৩০) গুরুতর আহত হয়েছেন। তাদের দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, চকরিয়া মরংঘোনা বালু মহাল থেকে বালু ভর্তি দ্রুতগামী একটি মিনি ট্রাক (ডাম্পার) পেকুয়ার দিকে যাচ্ছিল।পথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশার মূখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের এবং হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও তিনজনের মৃত্যু হয়।

রুবেল নামের এক প্রত্যক্ষদর্শী জানান, বালু ভর্তি একটি মিনি ট্রাক মগনামা থেকে আসা সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী সিএজিটি ধুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা এগিয়ে এসে সিএনজিতে থাকা যাত্রীদের উদ্ধার করে পেকুয়া হাসপাতালে নিয়ে আসে। পরে খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে পেকুয়া হাসপাতালে নিয়ে যায়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান মজুদার বলেন, ‘দুর্ঘটনা কবলিত মিনি ট্রাক (ডাম্পার) ও সিএনজি অটো রিকশাটি জব্দ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতদের লাশ পরিবারের মাঝে হস্তান্তর করা হবে বলে জানান তিনি। সূত্র: ইউএনবি


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল