০৪ ডিসেম্বর ২০২০

লঞ্চের ছাদে খেলতে গিয়ে নদীতে পড়ে শিশু নিখোঁজ

লঞ্চের ছাদে খেলতে গিয়ে নদীতে পড়ে শিশু নিখোঁজ - প্রতীকী

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় লঞ্চের ছাদে খেলতে গিয়ে নদীতে পড়ে এক শিশু নিখোঁজ হয়েছে। ওই শিশুর নাম হৃদয় (১০) সে উপজেলার তমরদ্দি ইউনিয়নের ১ নং ক্ষিরোদিয়া গ্রামের মৃত রফিক উদ্দিনের ছেলে। ঘটনাস্থলে কোষ্টগার্ড ও ফায়ার সার্ভিসের দু’টি দল নিখোঁজ শিশুটিকে উদ্ধারে অভিযান চালাচ্ছে।

সোমবার সকাল ১১টায় হাতিয়ার তমরদ্দি লঞ্চ ঘাটে একটি লঞ্চের ছাদ থেকে নদীতে পড়ে শিশুটি নিখোঁজ হয়।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেন দুপুরে এ তথ্য নিশ্চিত করে বলেন, ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার জন্য এমভি তাফসির ও এমভি ফারহান-৩ নামে দু’টি লঞ্চ তমরদ্দি ঘাটে অবস্থান করছিল। এ সময় ঘাট এলাকার একদল শিশু লঞ্চের ছাদে খেলাধুলা করছিল। এমভি ফারহান-৩ লঞ্চের ছাদ থেকে হৃদয় নামে শিশুটি নদীতে পড়ে ডুবে যায়। পরে সাথে সাথে ঘাটের শ্রমিকরা নদীতে নেমে অনেক খোঁজাখুজি করে তাকে উদ্ধার করতে পারেনি। একপর্যায়ে ফায়ার সার্ভিস ও কোষ্টগার্ডের সদস্যরা খবর পেয়ে ঘাটে এসে নদীতে তাদের উদ্ধার অভিযান শুরু করে। সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঘটনার সাড়ে চার ঘণ্টা অতিবাহিত হলেও নিখোঁজ ওই শিশুকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। তবে ঘটনাস্থলে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ

সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (৯৯৮৫)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (৮৯০১)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (৫৮৫৮)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৫৩৭৯)দেশের প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের নির্দেশ সেনাপ্রধানের (৪৪৮২)বাবার ডাকে বাড়ি ফিরে বড় ভাইয়ের হাতে খুন (৪১১৬)পাঠ্যসূচিতে থাকলেও গুরুত্ব হারাচ্ছে ইসলাম শিক্ষা (৩৯৮৪)মীমাংসিত বিষয় নিয়ে আপোষ করার কোনো সুযোগ নেই : ভাস্কর্য ইস্যুতে কাদের (৩৫৪৬)পরমাণু সক্ষমতা বাড়াতে ও পরিদর্শন বন্ধ করতে নতুন আইন পাস ইরানে (৩৪৩৪)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৩৪১০)