২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে ডির্ভোসি নারীকে ধর্ষণ, শ্রীঘরে যুবক

- প্রতীকী ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক ডিভোর্সি নারীকে (২১) বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুর ৩টায় আটক আসামি রুহুল আমিন হেলালকে (৩২) বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

হেলাল উপজেলার ৫নং চরফকিরা ইউনিয়নের ১নং ওয়ার্ডের দিল মোহাম্মদ হাফেজ বাড়ি ওরফে মুনছুর আলী মাঝি বাড়ির মৃত আবু বক্কর ছিদ্দিক মাস্টারের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ওই ডিভোর্সি নারী স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে চলে এলে তার চাচা-চাচিরা তাকে বাড়ি থেকে বের করে দেয়। এই সুযোগে হেলাল ওই নারীকে তার বাবার বাড়ির সম্পত্তি পাইয়ে দেয়া ও বিয়ের প্রলোভনে কৌশলে বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের খুরশিদ মঞ্জিলের ভাড়া বাসায় ধর্ষণ করে। একপর্যায়ে ওই নারী তাকে বিয়ের কথা বললে সে তালবাহানা শুরু করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো: আরিফুর রহমান বলেন, ওই নারীর মৌখিক অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক অভিযুক্ত যুবককে তার বাড়ি থেকে আটক করা হয়। পরে মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার

সকল