২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে চাচিক ধর্ষণে অভিযুক্ত যুবলীগ নেতার ৪ দিনের রিমান্ড

নোয়াখালীতে চাচিক ধর্ষণে অভিযুক্ত যুবলীগ নেতার ৪ দিনের রিমান্ড - সংগৃহীত

নোয়াখালীর চাটখিলে চাচিকে তার শিশু সন্তানের সামনে ধর্ষণের ঘটনায় বৃহস্পতিবার বিকেলে যুবলীগ নেতা মজিবুর রহমান শরীফের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। নোয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

চাটখিল থানার তদন্তকারী কর্মকর্তা এসআই ইকবাল হোসেন অস্ত্র, নারী ও শিশু নির্যাতনের দু'টি পৃথক মামলায় ২০ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত শুনানি শেষে দুই মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে পুলিশ বুধবার রাতে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইয়াছিন বাজার সংলগ্ন ওয়াতির বাড়িতে অভিযান চালিয়ে আসামির তথ্যমতে তার বসতঘর থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি, বিয়ারের খালি বোতল, পাঁচটি মোবাইল, এক প্যাকেট কনডম ও একটি ল্যাপটপ উদ্ধার করে। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করা হয়। অভিযুক্ত মজিবুর রহমান শরীফ উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ওয়াতির বাড়ির রফিকুল ইসলাম খোকনের ছেলে ও নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি। ঘটনা প্রকাশ পাওয়ার পর উপজেলা যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ উল্যা পাটোয়ারী ও যুগ্ম আহ্বায়ক সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে শরীফকে দল থেকে বহিষ্কার করা হয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, বুধবার ভোর ৫টার দিকে ভিক্টিম তার নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। শরীফ সুকৌশলে ওই টিনশেড ঘরে প্রবেশ করে দুই শিশুকে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের সামনে চাচিকে ধর্ষণ করে। তারপর নির্যাতিতার নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে পালিয়ে যান। অভিযুক্ত শরীফ ওই গৃহবধূর দূর সম্পর্কের ভাসুরের ছেলে। পরে এ ঘটনায় নির্যাতিতা নারী ও শিশু নির্যাতন দমন আইনে চাটখিল থানায় মামলা করলে পুলিশ একই দিন দুপুর ৩টার দিকে অভিযুক্তকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ইয়াছিন হাজী বাজার থেকে গ্রেফতার করে।


আরো সংবাদ



premium cement