২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নবীনগরে এক দিনে দুই লাশ উদ্ধার

নবীনগরে এক দিনে দুই লাশ উদ্ধার - সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় আবারো খুনের ঘটনা ঘটেছে। গত ১৫ অক্টোবর প্রবাসী হানিফ মিয়াকে কুপিয়ে হত্যা করে মাদক সম্রাট মনাক মিয়া ও তার ছেলেরা। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারো উপজেলার রতনপুর গ্রামের সুজন মিয়ার ক্ষত বিক্ষত লাশ ও নবীনগর পৌর এলাকার ভেলানগর গ্রামের প্রবাসী হোসেন মিয়ার লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, সুজন মিয়া বুধবার বিকেলে বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর আর বাড়িতে ফিরে আসেননি। দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে লাশ রতনপুর পূর্ব পাড়ায় একটি পুকুর পাড়ে ফেলে যায়। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা সুজনের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহত সুজনের বিরুদ্ধে নবীনগর থানায় মাদকসহ বিভিন্ন মামলা রয়েছে বলে জানা গেছে।

অপরদিকে করোনাকালীন সময়ে বিদেশফেরত নবীনগর পৌরএলাকার ভেলানগর গ্রামের হোসেন মিয়ার গত বুধবার সন্ধ্যায় স্ত্রী ও শাশুড়ির সাথে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এর একপর্যায়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পুলিশ হোসেন মিয়ার লাশ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে মর্গে পাঠিয়েছে।

নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। খুনের ঘটনায় পুলিশ মাঠে কাজ করছে।


আরো সংবাদ



premium cement