১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ : যুবলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র উদ্ধার

গ্রেফতারকৃত শরিফ - ছবি -নয়া দিগন্ত

নোয়াখালীর চাটখিলে ঘরের দরজা ভেঙ্গে প্রবাসীর স্ত্রীকে সন্তানের সামনে ধর্ষণের অভিযোগে গ্রেফতার যুবলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি মজিবুর রহমান শরিফের (৩২) বাড়ি থেকে এসব উদ্ধার করা হয়।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, শরিফকে সাথে নিয়ে বুধবার রাত ৮টার দিকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইয়াছিন বাজার সংলগ্ন তার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় শরিফের দেয়া তথ্যমতে তার ঘর থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, বিয়ারের খালি বোতল, পাঁচটি মোবাইলসহ অন্যান্য জিনিস জব্দ করা হয়।

এ ঘটনায় শরিফের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

গতকাল বুধবার ভোরে ওই প্রবাসীর বাড়ির দরজা ভেঙ্গে তার স্ত্রীকে অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করে শরিফ। এ সময় শরিফ বাহিনীর কিছু ক্যাডার ঘরের চারপাশে পাহারা দিতে থাকে। তাদের ভয়ে বাড়ির লোকজন কেউ এগিয়ে যায়নি। এসময় ধর্ষিতার দুই শিশু সন্তান জেগে ছিল। তাদের সামনেই মাকে ধর্ষণ করা হয়।

এ ঘটনায় বুধবার দুপুরে ভুক্তভোগী নারী থানায় মামলা করলে বিকেলে নোয়াখলা ইউনিয়নের ইয়াছিন হাজির বাজার থেকে শরিফকে গ্রেফতার করে পুলিশ।


আরো সংবাদ



premium cement
তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী

সকল