১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

কাপ্তাই হ্রদে ডুবে বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু

কাপ্তাই হ্রদে ডুবে বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু - সংগৃহীত

রাঙ্গামাটির বিলাইছড়িতে কাপ্তাই হ্রদের পানিতে ডুবে শ্যামল কান্তি চাকমা (৩৫) নামের এক বিদ্যুৎ শ্রমিক মারা গেছেন। বুধবার দুপুরে উপজেলার বিলাইছড়ি ইউনিয়নের কাপ্তাই হ্রদের আমতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। শ্যামল কান্তি চাকমার বাড়ি খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায়।

পুলিশ জানায়, বিলাইছড়ি উপজেলায় বেশ কয়েক দিন ধরে বিদ্যুৎ সংযোগের সম্প্রসারণের কাজ চলছে। বুধবার দুপুরে শ্রমিক শ্যামল কান্তি চাকমা হ্রদের এক পাশ থেকে অন্য পাশে কাজ করতে যাওয়ার জন্য হ্রদে নামলে সাঁতার না জানার কারণে তিনি ডুবে যান। পরে তার সহকর্মীরা অনেক খোঁজাখুজির পর হ্রদ থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পারভেজ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি বৃহস্পতিবার সকালে রাঙ্গামাটি সদর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়তে হাইকোর্টের নির্দেশ গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনার জন্যে মিসর ও সৌদি আরব যাচ্ছেন ব্লিঙ্কেন আমাকে অ্যাপ্রোচ করেছিল, আমি গ্রহণ করিনি : মেজর অব. হাফিজ জাতিসঙ্ঘ সংস্থার প্রধানকে গাজায় প্রবেশে বাধা ইসরাইলের মিয়ানমারে বেসামরিক নাগরিক নিহত হওয়ার খবরে ‘শঙ্কিত’ জাতিসঙ্ঘ প্রধান ডিএমপির অভিযানে গ্রেফতার ২৩ হলমার্ক কেলেঙ্কারি : তানভীর-জেসমিনসহ ৯ জনের যাবজ্জীবন লক্ষ্মীপুরে উপড়ে ফেলা হয়েছে যুবলীগ নেতার চোখ ঝড়-বৃষ্টির আভাস, কমবে তাপমাত্রা ফ্রান্সে কমিউনিটি মসজিদের ইফতার মাহফিল

সকল