২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে পিটিয়ে গৃহবধূ হত্যার অভিযোগ, স্বামী-শ্বশুর পলাতক

নোয়াখালীতে পিটিয়ে গৃহবধূ হত্যার অভিযোগ, স্বামী-শ্বশুর পলাতক - সংগৃহীত

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় আয়েশা আক্তার প্রিয়া (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুরে গুরুতর আহত অবস্থায় তাকে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

আয়েশার স্বামী ইদ্রীস পৌরসভার ১নং ওয়ার্ডের চরকৈলাশ গ্রামের কামাল উদ্দিনের ছেলে।

গৃহবধূ আয়েশার বাবা চরকিং ইউনিয়নের শুল্লুকিয়া গ্রামের মো. আলমগীর হোসেন অভিযোগ করেন, তার মেয়েকে দীর্ঘদিন থেকে স্বামী ইদ্রিস (২৮) নির্যাতন করে আসছেন। ঘটনার দিন সকালে তার মেয়েকে শারীরিক নির্যাতন করে স্বামী ও তার পরিবারের সদস্যরা। পরে অবস্থা সংকটাপন্ন হয়ে পড়লে তার মুখে বিষ ঢেলে দেন তারা। গুরুতর অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ভর্তি করার কিছু সময় পর তার মৃত্যু হয়। মৃত্যু হওয়ার সাথে সাথে স্বামী ও তার পরিবারের লোকজন পালিয়ে যান। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরো অভিযোগ করে বলেন, প্রিয়ার স্বামী ইদ্রিসের সাথে দীর্ঘদিন অন্য একটি মেয়ের সাথে পরকীয়া চলে আসছে। এনিয়ে পরিবারে প্রায় ঝগড়া লেগে থাকত।

এ ব্যাপারে হাতিয়া থানার ওসি তদন্ত কাঞ্চন কান্তি দাস জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার বাবা থানায় লিখিত অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement