২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঘরে ঢুকে চাচিকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ, যুবলীগ নেতা গ্রেফতার

আটক যুবলীগ নেতা মজিবুর রহমান শরীফ - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর চাটখিলে বসতঘরে ঢুকে চাচিকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণের অভিযোগে আট মামলার আসামি এক ইউনিয়ন যুবলীগ সভাপতিকে গ্রেফতার করেছেন পুলিশ।

এ ব্যাপারে বুধবার ভুক্তভোগী ওই গৃহবধূ নোয়াখলা ইউনিয়ন যুবলীগ সভাপতি মজিবুর রহমান শরীফের (২৯) বিরুদ্ধে চাটখিল থানায় মামলা দায়ের করেন। পরে নির্যাতিতা ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়।

গ্রেফতার হওয়া যুবলীগ নেতা মজিবুল রহমান শরীফ উপজেলার নোয়াখলা ইউনিয়নের রফিকুল ইসলাম খোকনের ছেলে। শরীফের বিরুদ্ধে ধর্ষণসহ আরো আটটি মামলা রয়েছে।

মামলা ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, অভিযুক্ত শরীফ তার দূর সম্পর্কের ভাসুরের ছেলে। বুধবার ভোর ৫টার দিকে ওই গৃহবধূ তার নিজঘরে ঘুমিয়েছিলেন। শরীফ ওই গৃহবধূর টিনশেড ঘরে ঢুকে তাকে ধর্ষণ করেন। পরে তাকে নগ্ন করে ছবি ও ভিডিও ধারণ করে নিয়ে যান।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) দুলাল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভুক্তভোগী গৃহবধূ চাটখিল থানায় মামলা করেছেন। মামলার আলোকে তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্তকে বুধবার ৩টার দিকে নোয়াখলা ইউনিয়নের ইয়াছিন বাজার থেকে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, গৃহবধূ মামলায় উল্লেখ করেছেন ধর্ষণের সময় ফোনে তার নগ্ন ছবি ও ভিডিও ধারণ করেন শরীফ। শরীফকে আটক করলেও ওই ফোন এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। পুলিশ ফোনটি উদ্ধারে তাকে নিয়ে অভিযান পরিচালনা করবে। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement