২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ছেলের দেয়া আগুনে সৎ মায়ের মৃত্যু

ছেলের দেয়া আগুনে সৎ মায়ের মৃত্যু - সংগৃহীত

নোয়াখালী সদরে পারিবারিক কলহে সৎ মায়ের সাথে কথাকাটির জেরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন এক ব্যক্তি। এতে ওই ব্যক্তির সৎ মা আসমা বেগমের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছে আরো চারজন। এদের মধ্যে দু’জনকে গুরুত্বর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়া হয়েছে ও বাকী দু’জন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার বিকেলে সদর উপজেলার রাম হরিতালুক গ্রামে ঘটনাটি ঘটে। সোমবার সন্ধ্যা ৬টার দিকে আসমা বেগমকে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আসমা বেগম (৩৫) উপজেলার কালা দরাপ ইউনিয়নের রাম হরিতালুক গ্রামের ইসমাইল হোসেন বাবুলের স্ত্রী। আহত অন্য হচ্ছেন, অগ্নিসংযোগকারী কামাল উদ্দিন, প্রতিবেশি তারেক, সুমন ও মান্না।

জানা যায়, রাম হরিতালুক গ্রামের ইসমাইল হোসেনের প্রথম স্ত্রীর মৃত্যুর পর আসমা বেগমকে বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রীর সাথে ইসমাইলের প্রথম স্ত্রীর ছেলে মেয়েদের বনিবনা না হওয়ায় কিছুদিন আগে তারা বাড়ি ছেড়ে চলে যান। সোমবার ইসমাইলের বড় ছেলে কামাল উদ্দিন ওই বাড়িতে গেলে সৎ মায়ের সাথে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ঘরের একটি কক্ষে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করেন কামাল। এ সময় কামালসহ কক্ষে থাকা তার সৎ মা ও প্রতিবেশিরা দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য আসমা, কামাল ও তারেককে ঢাকায় স্থানান্তর করা হয়। সন্ধ্যায় ঢাকা নেয়ার পথে আসমা বেগমের মৃত্যু হয়।

সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অগ্নিসংযোগকারী কামালের শ্যালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’

সকল