২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দেশে আসার স্বপ্ন পূর্ণ হলো না ইতালিপ্রবাসী ওবায়দুল করিমের

দেশে আসার স্বপ্ন পূর্ণ হলো না ইতালিপ্রবাসী ওবায়দুল করিমের - ছবি : নয়া দিগন্ত

অনেক দিন ধরে দেশে ফেরার আশা ছিল ইতালি প্রবাসী চন্দনাইশ উপজেলার পৌরসদরস্থ দুর্ল্লভ পাড়ার মরহুম আবু সাঈদ চৌধুরীর ছেলে ওবায়দুল করিম এরশাদের (৩৫)। প্লেনের টিকেটসহ সব প্রস্তুতি সম্পন্ন করে শনিবার ইতালির রোম থেকে প্লেনে ওঠার আগেই না ফেরার দেশে চলে গেলেন রেমিট্যান্স যোদ্ধা ওবায়দুল করিম এরশাদ।

গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় হঠাৎ তিনি স্ট্রোক করে মৃত্যুর কোলে ঢলে পড়েন। করোনাভাইরাস সংক্রমণের কারণে এত দিন তিনি বাড়িতে আসতে পারেননি। ওবায়দুল করিম এরশাদ প্রায় দেড় যুগ ধরে ইতালির রোমে ব্যবসা করে আসছিলেন। ১৭ মাসের একমাত্র মেয়ে ও স্ত্রীসহ তার বসবাস রোম শহরে। তারাও বাড়ির আসার স্বপ্নে ছিলেন বিভোর। হঠাৎ এভাবে প্রিয় স্বামী চলে যাওয়ায় হতবাক হয়ে পড়েছেন তিনি।

জানা গেছে, চন্দনাইশ পৌর সদরস্থ দুর্ল্লভ পাড়ার মরহুম আবু সাঈদ চৌধুরীর সাত ছেলে ও দুই মেয়ের মধ্যে তিনি ছিলেন সবার খুব আদরের। হঠাৎ এভাবে না ফেরার দেশে চলে যাওয়ায় তাদের পরিবারে বইছে শোকের মাতম।

 


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন

সকল