২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আশুগঞ্জে সিলিং কেটে দোকানে দুর্ধর্ষ চুরি, আটক ৩

আশুগঞ্জে সিলিং কেটে দোকানে দুর্ধর্ষ চুরি, আটক ৩ - সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের লালপুর বাজারের একটি ইলেকট্রনিক্স দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে লালপুর বাজারের পূর্বপাশে বাকের ইলেট্রনিক্স নামক দোকানে এই চুরির ঘটনাটি ঘটে। চোরেরা দোকানের চালের টিন ও সিলিং কেটে ভিতরে ঢুকে এলইডি টিভি, এনড্রয়েড মোবাইলও নগদ টাকাসহ প্রায় দুই লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় শুক্রবার বিকেলে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে।

আটককৃতরা হলেন, আল আমিন (২৮), মোশারফ (২৪) ও মাশুক (৩৮)।

বাকের ইলেট্রনিক্সের স্বত্বাধিকারী বাকের আহমেদ খান জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে তিনি প্রতিদিনের মতো তার দোকান বন্ধ করে বাসায় চলে যান। পরদিন শুক্রবার সকালে দোকান খুলে দেখেন এক পাশের সিলিং ও টিনের চালা কাটা দেখতে পান। চোরেরা চালা ও সিলিং কেটে উপর দিয়ে মালামালগুলো বের করে নিয়ে গেছে।

চুরি হওয়া মালামালের মধ্যে রয়েছে ৩২ ইঞ্চি পাঁচটি এবং ২৪ ইঞ্জি তিনটি এলইডি টিভি, তিনটি এনড্রয়েডসহ ১১ টি মোবাইল, দুটি ইলেক্ট্রিক চুলা, ১০টি ইস্তিরি (আয়রন) ও কিছু নগদ টাকা। চুরি হওয়া মালামালের আনুমানিক মূল্য প্রায় দুই লাখ টাকা বলে দোকান মালিক বাকের জানান।

আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. জাবেদ মাহমুদ জানান, চুরি হওয়ার খবর পেয়ে একজন পুলিশ কর্মকর্তাকে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। পরে বিকেলে ঘটনাস্থলে গিয়েছি। চুরির ঘটনার সাথে জড়িত সন্ধেহে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অভিযোগ ও তদন্তেরভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার দিবাগত রাত লালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রয়াত প্রহল্লাত দাসের বাড়ি, একই গ্রামের রুই দাস ও কাজল দাসের বাড়িতে পৃথক তিনটি চুরির ঘটনা ঘটে। এসব বাড়ি থেকে পাঁচটি এনড্রয়েড মোবাইল চুরি হয়েছে বলে জানা যায়।


আরো সংবাদ



premium cement
নাটোরে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা, আটক ৪ মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের

সকল