১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শিশু সামিয়াকে বাঁচাতে এগিয়ে আসুন

- ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর চাটখিল উপজেলার ৫ নম্বর মোহাম্মদপুর ইউনিয়নের ফাওড়া গ্রামের দিনমজুর মো: আজাদের চার মাসের মেয়ে সামিয়া। গত ১০ জুন শিশুটি গুরুতর অসুস্থ অবস্থায় জন্ম হয় তার।

স্থানীয় চিকিৎসকদের পরামর্শে সামিয়াকে ঢাকা সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর তার ফুসফুসে ছিদ্র ধরা পড়ে। তাকে সম্পূর্ণরূপে সুস্থ করতে হলে লক্ষাধিক টাকার প্রয়োজন বলে ডাক্তাররা জানান।

দিনমজুর বাবা আজাদের পক্ষে এতো টাকা জোগাড় করা অসম্ভব। তাই দিনমজুর আজাদ তার মেয়ের চিকিৎসার জন্য দেশের মানুষের কাছে কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা: মো: আজাদ, হিসাব নং-২৭৬১৬, ইসলামী ব্যাংক, চাটখিল শাখা, নোয়াখালী। বিকাশ নম্বর- ০১৭৮৩-৩৮৫৯২৮ (পরসোনাল)।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল