২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে ট্রেনে কাটা পড়ে নিহত ১

- ছবি : সংগৃহীত

নোয়াখালী জেলার বেগমগঞ্জে ট্রেনে কাটা পড়ে একজন নিহত হয়েছেন। জিআরপি পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

তবে নিহতের পরিচয় শনাক্ত হয়নি বলে জানা গেছে।

আজ বুধবার ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার চৌমুহনী থেকে এক কিলোমিটার উত্তরে টক্কার পোল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

জিআরপি পুলিশের এসআই আবদুল হালিম জানান, লাকসাম থেকে নোয়াখালীগামী ’নোয়াখালী এক্সপ্রেস’ ট্রেনটি চৌমুহনী থেকে এক কিলোমিটার উত্তরে টক্কার পুল নামকস্থানে পৌঁছলে উক্ত ব্যক্তি ট্রেনে কাটা পড়ে নিহত হন। স্থানীয়রা জিআরপি পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।

রিপোর্টটি লেখার সময় পযর্ন্ত নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। তবে ব্যক্তির বয়স আনুমানিক ৩৫ থেকে ৪০ বছর হতে পারে বলে পুলিশ ধারণা করছে।


আরো সংবাদ



premium cement
খুলনায় ইসতিসকার নামাজ আদায় ইথিওপিয়ার উত্তরাঞ্চলে সংঘর্ষে ৫০ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত

সকল