১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে আল্লামা শফীর রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

আল্লামা শাহ আহমদ শফী - ফাইল ছবি

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় আমীর শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী (রহ:) এর রূহের মাগফিরাত কামনায় সোমবার বিকেলে নোয়াখালী জেলা জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

হেফাজতে ইসলাম নোয়াখালী জেলা শাখার আমীর আল্লামা শিব্বির আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী। সভায় বক্তব্য রাখেন জেলা হেফাজতের নায়েবে আমীর মাওলানা ছিদ্দিক আহমদ নোমান, জেলা সেক্রেটারী মাওলানা ইয়াকুব কাছেমী, যুগ্ম সেক্রেটারি মাওলানা রুহুল আমীন চৌধুরী, মাওলানা ছিদ্দিকুর রহমান, মাওলানা নূরুল ইসলাম, মাওলানা ইয়াছিন আরাফাত, মাওলানা মোমিনুল হক চৌধুরী, মাওলানা আবুল কাসেম আমীনী, মাওলানা গিয়াস উদ্দিন, মাওলানা মোছাদ্দেকুল মাওলা, মাওলানা আরমান নোমানী, মাওলানা জিহাদী প্রমুখ।

বক্তাগণ বলেন, আল্লামা আহমদ শফী (রহ:) ছিলেন বরেণ্য আলেমে দ্বীন, আপসহীন ধর্মীয় নেতা, ঐক্যের প্রতীক, প্রকৃত খাদেমে দ্বীন ও উম্মতের কান্ডারী। তিনি বাতিলের সাথে কোনো আপসে রাজি ছিলেন না। তিনি সারা জীবন এল্মে দ্বীনের খেদমতের পাশাপাশি বাতিলের বিরুদ্ধে এবং নাস্তিক- মুরতাদদের বিপক্ষে আপসহীন ভূমিকা রেখে এক অবিস্মরণীয় ধর্মীয় নেতায় পরিণত হয়েছিলেন। ২০১৩ সালে ৫ মে ঢাকা শাপলা চত্বরের মহাসমাবেশ ছিল এর উজ্জ্বল দৃষ্টান্ত। তিনি পুরো জাতিকে ঐক্যবদ্ধ করায় অগ্রণী ভূমিকা নিয়েছিলেন।

মুফতী ওয়াক্কাসের বিবৃতি প্রসঙ্গে বক্তাগণ বলেন- আল্লামা শাহ আহমদ শফীর স্বাভাবিক মৃত্যু হয়েছে। ওনার পরিবার, হাটহাজারি মাদরাসা ও মজলিসে শূরা এই মৃত্যুকে স্বাভাবিক মৃত্যু হিসেবে মেনে নিয়েছেন। সুতরাং এই মৃত্যু নিয়ে প্রশ্ন তোলায় আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি।

পরিশেষে রূহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।


আরো সংবাদ



premium cement

সকল