১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

মিরসরাইয়ে ছিনতাকারীর কবলে ইবিএল ম্যানেজার

আহত অবস্থায় রাস্তার পাশ থেকে উদ্ধার
আহত অবস্থায় জামাল উদ্দিনকে উদ্ধার করা হয় - ছবি : নয়া দিগন্ত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ছিনতাইকারীর কবলে পড়েন ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল) মিরসরাই উপ-শাখার ব্যবস্থাপক জামাল উদ্দিন (৩৮)।

রোববার রাত আনুমানিক ৯টার সময় মিরসরাই সদর থেকে হাইস গাড়িযোগে ফেনী শহরে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

পরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফাজিলপুর এলাকা থেকে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে ভর্তি করে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সোমবার তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

জামাল উদ্দিনের আত্মীয় সৈয়দ আলিম উদ্দিন বলেন, রোববার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে ব্যাংকিং কার্যক্রম শেষ করে মিরসরাই সদর থেকে ফেনী শহরে বাসায় যাওয়ার উদ্দেশে একটি হাইস গাড়িতে উঠেন জামাল উদ্দিন। পথমধ্যে গাড়ির ভেতর যাত্রীবেশে থাকা ছিনতাইকারী দল অস্ত্র তাক করে তার কাছ থেকে নগদ টাকা, ক্রেডিট কার্ড ও ব্যক্তিগত বিকাশ অ্যাকাউন্ট থেকে টাকা ট্রান্সফার করে নিয়েছে। এসময় ছিনতাইকারীরা তাকে প্রচণ্ড মারধর করে। জামাল উদ্দিনের শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়েছে বলে জানা যায়। বিশেষ করে চোখের অবস্থা বেশি আশঙ্কাজনক হওয়ায় তাকে দ্রুত ঢাকায় পাঠানো হয়েছে।

এ বিষয়ে মিরসরাই থানার অফিসার (অপারেশন) দিনেশ দাশগুপ্ত বলেন, গাড়িতে মিরসরাই এলাকা থেকে উঠলেও ছিনতাই কোন এলাকায় হয়েছে তা বলা মুশকিল। তবে এই বিষয়ে থানায় অভিযোগ দায়ের করলে আমরা প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণ করবো।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৪ অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল ইরানের পরমাণু স্থাপনায় ইসরাইলের হামলার আশঙ্কায় উদ্বিগ্ন জাতিসঙ্ঘ হলফনামার তথ্য লিফলেটে ভোটারদের জানানোর নির্দেশ ইসরাইল সরকারের ভেতরে বিতর্ক ঢাকায় খামারিদের মিলনমেলা বসছে কাল ইসরাইলি সেটেলারদের হামলায় পশ্চিমতীরে ২ ফিলিস্তিনি নিহত অনিবন্ধিত ও অবৈধ নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেয়া হবে : তথ্য প্রতিমন্ত্রী ঘানুশির প্রতি আন্তর্জাতিক সমর্থন বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির

সকল