২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে ভুয়া এনএসআই কর্মকর্তা আটক

- নয়া দিগন্ত

নোয়াখালীর সোনাইমুড়ীতে শরিফুল হাসান (২১) নামে এক ভুয়া এনএসআই কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ভুয়া পরিচয়পত্র উদ্ধার করা হয়। শনিবার রাতে জয়াগ ইউনিয়নের থানার হাট বাজার থেকে তাকে আটক করা হয়। আটককৃত শরিফুল হাসান জয়াগ ইউনিয়নের মাওতলা গ্রামের সানা উল্লার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, এনএসআইয়ের কর্মকর্তা পরিচয় দিয়ে শরিফুল হাসান থানারহাট এরিয়াসহ বিভিন্ন স্থানে মানুষকে ভয়-ভীতি দেখিয়ে টাকা দাবি ও হাতিয়ে নিতেন। গোপন সংবাদের ভিত্তিতে সোনাইমুড়ী থানার এসআই আমির হামজা সঙ্গীয় ফোর্স নিয়ে থানার হাট থেকে তাকে আটক করে।

সোনাইমুড়ী থানার ওসি গিয়াসউদ্দিন জানান, খবর পেয়ে ভুয়া পরিচয়পত্রসহ প্রতারক শরিফকে আটক করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল