১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে ভুয়া এনএসআই কর্মকর্তা আটক

- নয়া দিগন্ত

নোয়াখালীর সোনাইমুড়ীতে শরিফুল হাসান (২১) নামে এক ভুয়া এনএসআই কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ভুয়া পরিচয়পত্র উদ্ধার করা হয়। শনিবার রাতে জয়াগ ইউনিয়নের থানার হাট বাজার থেকে তাকে আটক করা হয়। আটককৃত শরিফুল হাসান জয়াগ ইউনিয়নের মাওতলা গ্রামের সানা উল্লার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, এনএসআইয়ের কর্মকর্তা পরিচয় দিয়ে শরিফুল হাসান থানারহাট এরিয়াসহ বিভিন্ন স্থানে মানুষকে ভয়-ভীতি দেখিয়ে টাকা দাবি ও হাতিয়ে নিতেন। গোপন সংবাদের ভিত্তিতে সোনাইমুড়ী থানার এসআই আমির হামজা সঙ্গীয় ফোর্স নিয়ে থানার হাট থেকে তাকে আটক করে।

সোনাইমুড়ী থানার ওসি গিয়াসউদ্দিন জানান, খবর পেয়ে ভুয়া পরিচয়পত্রসহ প্রতারক শরিফকে আটক করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল