১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বোয়ালখালীর দুই ভাইকে ওমানে গলা কেটে হত্যা, ভাগিনা গ্রেফতার

বোয়ালখালীর দুই ভাইকে ওমানে গলা কেটে হত্যা, ভাগিনা গ্রেফতার - প্রতীকী

মধ্যপ্রাচ্যের ওমানে জানে আলম (৪০) ও মো. হাবিব (৩২) নামে আপন দুই ভাইকে গলাকেটে হত্যার ঘটনায় ঘাতককে গ্রেফতার করেছে পুলিশ। ঘাতক মো. জাবেদ নিহত দুই ভাইয়ের খালাতো বোনের ছেলে। পুলিশ শুক্রবার রাতে তাকে গ্রেফতার করেছে। গত ২৪ সেপ্টেম্বর গভীর রাতে ওমানের ইব্রি প্রদেশে ওই মর্মান্তিক হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

হত্যাকাণ্ডের শিকার দুই ভাই চট্টগ্রামের বোয়ালখালীর বাসিন্দা ও উপজেলার পৌরসভাস্থ ৮ নম্বর ওয়ার্ডের মনু পাড়ার মরহুম সামশুল আলমের ছেলে। ঘাতক মো. জাবেদ নিহত দুই ভাইয়ের খালাতো বোনের ছেলে (ভাগিনা)। তিনি একই উপজেলার শাকপুরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর পাড়ার জহির আহম্মদের ছেলে। নিহত জানে আলমের স্ত্রী ও তিন মেয়ে এবং ছোট ভাই মো. হাবিবের স্ত্রী ও দুই ছেলে মেয়ে রয়েছে।

নিহত দুই ভাইয়ের চাচা ও বোয়ালখালী পৌর মেয়র আবুল কালাম শনিবার দুই ভাই হত্যা ও ঘাতককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কি কারণে দুই ভাইকে গলাকেটে হত্যা করা হয়েছে সে বিষয়ে এখনো জানা যায়নি বলে জানান তিনি।

মেয়র আরো জানান, আপন দুই ভাই অন্তত ২০ বছর ধরে ওমানে রয়েছেন। তাদের সেখানে একটি ওয়ার্কসপ আছে। তিন থেকে চার বছর আগে তারা খালাতো বোনের ছেলে জাবেদকে ওমানে নিয়ে গিয়েছিলেন। নিহত দুই ভাইয়ের লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement